শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন

আওমীলীগের সম্ভব্য প্রার্থী হিসেবে মোংলায় চিত্রনায়ন শাকিল খানের গনসংযোগঃ নির্বাচনী প্রচারনায় ব্যারিষ্টার ওবায়দুল হক

আওমীলীগের সম্ভব্য প্রার্থী হিসেবে মোংলায় চিত্রনায়ন শাকিল খানের গনসংযোগঃ নির্বাচনী প্রচারনায় ব্যারিষ্টার ওবায়দুল হক

নিজেস্ব প্রতিবেদক ঃ আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মোংলা-রামপাল বাগেরহাট-৩ আসনে আওয়ামীলীগের সম্ভব্য প্রাথী হিসেবে মোংলায় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন চিত্রনায়ক শাকিল খান। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রগতি ধরে রাখতে নৌকা প্রতীকে ভোট চেয়েছেন তিনি। গতকাল শনিবার সকাল ১১টায় প্রেসক্লাব হল রুমে অনুষ্ঠিত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তার সাথে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের ব্যাপক সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

এসময় তিনি বলেন, আওয়ামীলীগ সভানেত্রী প্রাধানমন্ত্রী শেখ হাসিনা তাকে মোংলা-রামপাল বাগেরহাট-৩ আসনে নির্বচনী মাছে কাজ করতে বলেছেন তাই গণসংযোগ চালাচ্ছি। এ অঞ্চলে অবহেলীত মানুষকে ভালবাসী,তাদের কাছে থেকে সুখ-দুঃখ ভাগ করে নিতে চাই বলে কাজ করে যাচ্ছি। তিনি আরো বলেন, আমি এ অঞ্চলের লোক, আমার পরিবার সবাই আওয়ামীলীগের সদস্য এবং নৌকার লোক। এ এলাকা থেকে প্রধানমন্ত্রী যাকে নির্দেশনা দিবে বা যিনি নৌকা প্রতিক পাবেন তার জন্য কাজ করবে বলেও জানান তিনি। পরে মোংলা পৌর শহর সহ বিভিন্ন এলাকায় গনসংযোগ এবং সাধারণ মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন। এছাড়া দিনব্যাপী মোংলার পৌর এলাকা থেকে চিলা ইউনিয়নের জয়মনি বাজার, বৈদ্যমারি, জয়মনির ঘোল,জেলে পাড়া,বিউটি মার্কেট,সুন্দরবন ইউনিয়নের দ্বিগরাজ বাশতলা বাজার, জিউধারা বাজার,কচুবুনিয়া, মাদুরপাল্টা,লালখাঁ বাজার,বুড়বুড়িয়া বাজার,চাটরহাট বাজার এবং মিঠাখালীসহ প্রতিটি ইউনিয়নের বিভিন্ন এলাকায় নির্বাচনী গণসংযোগ চালান চিত্র নায়ক শাকিল খান।
এদিকে একই দিন দুপুরে মোংলার বিভিন্ন এলাকায় আওয়ামীলীগের সম্ভব্য প্রার্থী হিসেবে নৌকা প্রতীকের জন্য ভোট চেয়ে মোংলা উপজেলার ইউনিয়নগুলোর বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রাচারনা চালিয়েছেন সাবেক ছাত্রনেতা ব্যারিষ্টার ওবায়দুল হক। পরে মোংলা প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে আলোচনায় দলীয় মনোনয়ন পাওয়ার বিষয় আশাবাদ প্রকাশ করেন তিনি। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন,মোংলা-রামপাল এলাকায় সাবেক সংসদ তালুকদার আব্দুল খালেক ব্যাপক উন্নয়ন করেছেন। দীর্ঘদিন ধরে তিনি অবহেলীত এ অঞ্চলে সাধারন মানুষের সাথে থেকে কাজ করেছেন। যার পরি¯্রমের ফল আজ আমরা নিজ চোখে দেখতে পারছি। ১৩ বছর বয়স থেকে আওয়ামীলীগের সাথে থেকে রাজনিতি করেছি। তৎকালীন সময় পুলিশের নির্যাতন, রাজনৈতিক নির্যতিন সয্য করে হাজতবাস করেছি। আগামী একাদশ সংসদ নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি চ্যালেন্স, এ চ্যালেন্স আমাদের মোকাবেলা করতে হবে। আমরা প্রধানমন্ত্রীর নিদের্শ জীবন বাজীরেখে লড়তে চাই এবং তার উন্নয়নকে অব্যাহত রাখতে চাই। এ আসনে প্রধানমন্ত্রী যদি নুতান নেতৃত্বের পরিবর্তন করতে চায় এবং নতুন কোন মুখ দেখতে চায় তবে সেই নতুন মুখের সন্ধানে আমি থাকবো, আমি চাই এ আসতে প্রতিধন্ধিতা করতে। তার পরেও জননেত্রী শেখ হাসিনা নৌকা প্রতিক যার হাতে তুলে দিবেন আমরা তার হয়ে কাজ করতে চাই। তার এ গনসংযোগ ও প্রাচারনায় দলীয় নেতাকর্মীরাও অংশ নেয়। এ দিকে একই দিনে আওয়ামীলীগ দলীয় সম্ভব্য দু’প্রার্থীর পৃথক গনসংযোগ ও প্রচারনায় মোংলা-রামপালের সাধারণ মানুষের মধ্যে নির্বাচনী আমেজ দেখা গেছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com